বিনোদন ডেস্ক : ঐশ্বরিয়া থেকে জ্যাকুলিন ফার্নান্দেজ আবার এক বিদেশিনীকে নিয়ে সাল্লু ভাই বিয়ে করছেন কত কিছুই না হল। শেষ মেশ আর বিয়ের পিঁড়িতে বসা হয় না ভারতীয় এই চিরকুমারের। পাকাপাকি স্বপ্ন দেখার আগেই স্বপ্নটা ভেঙ্গে যায়।

নিজ মুখে বিয়ের প্রতি নিজের আগ্রহের কথা এবং এর আগে বিয়ের কার্ড ছাপা হবার পরেও বিয়ে ভেঙে যাবার কথা সবাইকে জানান সালমান। সম্প্রতি কিক ছবিতে আভিনয় করার পর সহ-অভিনেত্রী জ্যাকুলিনের প্রতিও বেশ টান দেখা যায় সালমানের। সবাই যখন জ্যাকুলিনকে ঘিরে সালমানের নতুন প্রেমের কথা নিয়ে ব্যস্ত, ঠিক সেই সময়েই হঠাৎ করে চিরকুমার থাকার ঘোষনা দিয়ে বসলেন সালমান।

সত্যিই কি সালমান সারাজীবন অবিবাহিত রয়ে যাবেন? আর যদি তা না ও হয় তাহলে ঠিক কী কারণে এতদিন পর্যন্ত বিয়ে নামক ব্যাপারটা থেকে দূরে সরে রইলেন বিগ বস। চলুন দেখি.....

চিরযৌবন :
সালমান নিজের বয়স আর বাড়তে দেবেননা বলে মিডিয়াকে জানিয়েছেন। যদিও খানিকটা কৌতুক মেশানো রয়েছে কথাটিতে, সত্যিই সেই শুরু থেকে এখন অব্দি সাল্লুকে লক্ষ্য করলে বেশ বুঝতে পারা যায় যে বয়স সালমানকে এখনো কাবু করতে পারেনি। বরং করে দিয়ে আরো আকর্ষণীয়।

সহকর্মী এবং প্রায় একই বয়সের আরেক খান শাহরুখকে দেখে যখন খুব সহজেই বোঝা যায় বয়সের অত্যাচারকে, সালমান সেখানে যেন একেবারেই নির্বিকার। ৪৭ বছরে এসেও বয়সের ওপর রাজ করার ক্ষমাতাকে এখনো পর্যন্ত সালমানের অবিবাহিত থাকার পেছনকার অন্যতম কারণ হিসেবে তাই ধরাই যায়।

সঠিক নারী :
যখনই মিডিয়া থেকে বিয়ের ব্যাপারে কোন প্রশ্ন এসেছে সালমান কেবল একটিই উত্তর দিয়েছেন। আর সেটি হল তিনি সঠিক নারীর জন্য অপেক্ষা করছেন। সত্যিই হয়তো। ঐশ্বরিয়া, সঙ্গীতা বিজলানী এবং ক্যাটরিনার মতন নায়িকার ভেতরেও নিজের সঠিক নারীটিকে এখনো খুঁজে পাননি সালমান।

ভাতিজা-ভাতিজি :
বড় হৃদয়ের মানুষ হিসেবে অনেক আগে থেকেই পরিচিত সালমান। তিনি মনে করেন মানুষ বিয়ে করে নিজের বাচ্চাকে জন্ম দিতে। আর সালমানের কথা অনুসারে ইতিমধ্যেই তার অনেকগুলো বাচ্চা বা ভাতিজা-ভাতিজি আছে। আর তাই হয়তো নিজের বিয়ের প্রয়োজনটা অনুভবই করছেন না তিনি।

কারো কথা না শোনা :
আমির খানকে বলিউডে সালমানের জানের বন্ধু বলে মনে করা হয়। তার কোন কথাই সালমান ফেলতে পারেননা। কিন্তু সেই আমির খান অথবা অন্য কারো কথাতেও কান দেননা সালমান যখন কথাটি হয় তার বিকে কেন্দ্র করে। নিজের আপনজনদের কথা না শোনাটাও এতদিন বিয়েকে এড়িয়ে যাওয়ার পেছনে সালমানের আরেকটি কারণ হতে পারে।

মামলা সংক্রান্ত ঝামেলা :
বলিউডের সবচাইতে কাঙ্ক্ষিত এই ব্যাচেলরটির মাথার ওপর রয়েছে অনেকগুলো মামলার ঝামেলা। আর সেগুলো থেকে পুরোপুরি ছাড়া না পাওয়া পর্যন্ত বিয়ের দিকে হয়তো মন দিতে চাইছেননা সাল্লু।

এত কারণ, এত ঝামেলা, এত সমস্যার পরে কি সালমান ভাই পারবে কাউকে ভাবি বানাতে। পারবে কি নিজের মুখে কবুল কথাটি বলতে। সেই মধুর সময়টার অপেক্ষায় থাকলাম আমরা।

(ওএস/এটিআর/আগস্ট ২৩, ২০১৪)