গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : কোভিড-১৯ আক্রান্ত হয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি গৌরীপুর উপজেলা শাখার আহ্বায়ক ও গাঁওগৌরীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরফান আলী (৫৫) সোমবার (২৪ জানুয়ারি) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায়ও ভোগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তাঁর করোনা পজেটিভ হয়। ১৫জানুয়ারিতে সর্বশেষ রির্পোট কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ আসে। নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ রবিউল ইসলাম। কিন্তু তিনি কোভিড পরবর্তী নানা জটিলতায় ভুগছিলেন। তিনি কী আবারও কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছিলেন কি-না, তা আগামী মঙ্গলবার জানা যাবে।

মরহুমের প্রথম জানাযা গৌরীপুর সরকারি কলেজ মসজিদ ঈদগাহ ময়দানে ও দ্বিতীয় জানাযা বোকাইনগর ইউনিয়নের রামজীবনপুর নিজবাড়িতে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

(এস/এসপি/জানুয়ারি ২৫, ২০২১)