স্টাফ রির্পোটার, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশনের হাড়িনাল বাজার এলাকায় আবু সাইদ সরকারের বড় ছেলে নাহিদ সরকার কর্তৃক ছোট ছেলেকে হত্যার অভিযোগে বড় ভাইকে আটক করেছে পুলিশ। নিহত নোমান সরকারের বয়স সাড়ে তিন বছর।

নিহতের বাবা বলেন, আমার বড় বউয়ের ছেলে নাহিদ নেশা করে, কিছুদিন যাবৎ সে তার সম্পত্তির ভাগ চেয়ে আসছে। সে আমার অনেক টাকা নষ্ট করেছে। সম্পতির জেরেই সে আমার ছোট বউয়ের ছেলেকে হত্যা করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১৮ জানুয়ারি সোমবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে নোমান নিখোঁজ হয়। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজা-খুজির পর মেট্রোপলিটন সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। ওই দিন রাতেই নিহতের মা সাইদা পারুল বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে অপহরণ মামলা দায়ের করেন। এছাড়া বিভিন্ন স্থানে পোস্টার সাটানো হয়। এ ঘটনার ৮ দিন পরে সোমবার দুপুরে স্থানীয় কয়েকজন ছেলে গাছ থেকে বড়ই পারার জন্য হাড়িনাল উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী এক বাউন্ডরির ভেতরে যায়। সেখানে দুইটি কলা গাছের মাঝখানে শিশু নোমানের মৃতদেহ দেখতে পেয়ে তারা বাড়িতে খবর দেয়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার এস আই সৈয়দ বায়েজিদ বলেন,অভিযুক্ত নাহিদকে দুই রিমান্ড শেষে সোমবার (২৫ জানুয়ারি) আবার দু’দিন রিমান্ড চেয়ে আদালতে পাঠনো হয়েছে, আদালতে রিমান্ড মন্জুর হয়েছে।

হত্যাকাণ্ডের রহস্য উৎঘটনের চেষ্টা চলছে। নিহতের গলায় শ্বাসরোধের চিহ্ন ও গলার হুকের ফিতা (জ্যাকেটের) পেচানো ছিলো। মৃতদেহ দেখে ধারণা করা হচ্ছে বেশ কিছুদিন আগে তাকে হত্যা করা হয়েছে।

(এস/এসপি/জানুয়ারি ২৬, ২০২১)