নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করতে এসে জনতার হাতে  আটক হলো মো. আরমান প্রামানিক (২২) নামে এক যুবক। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে। আটককৃত যুবক নওগাঁ সদর উপজেলার চকদেবপাড়া মহল্লার মো.তাহের প্রামানিকের পুত্র।

সোমবার উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে এ ঘটনা ঘটে।

থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার চৈতন্য রাস্তার সংস্কার কাজে মিস্ত্রি হিসেবে মো.আরমান প্রামানিক কাজ করছিল। এ সময়ে ওই স্কুল ছাত্রী কে সে বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিতো। এক পর্যায়ে ২৫ জানুয়ারি সন্ধায় ওই শিশুকে বাসায় একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালানোর চেষ্টা করলে এলাকাবাসীর হাতে আটক হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আসামীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলা নং-২৩, তারিখ ২৬/০১/২১।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন, শিশু ধর্ষণ মামলার প্রেক্ষিতে আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ওই শিশুকে ম্যাজিস্ট্রেটের নিকট জবানবন্দি দেয়া এবং ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(বিএস/এসপি/জানুয়ারি ২৬, ২০২১)