ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে গৃহবধূ দেলোয়ারা বেগম দিলুকে আগুনে পুড়িয়ে নির্মম হত্যাকান্ডের আসামি তার স্বামী আলামিনের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে দিলুর সহপাঠীবৃন্দ। 

আজ বুধবার (২৭ জানুয়ারি) বেলা ১২টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে তারা।

এ সময় বক্তব্য রাখেন দিলুর মা মনোয়ারা বেগম দিলুর পিতা বিলাল হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা প্রমূখ। সভায় বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে দিলুর পিতা বিলাল হোসেন জানান, দীর্ঘ এক বছর ১৫ মাস আগে তার মেয়েকে আগুনে পুড়িয়ে মারা হয়। এরপর মামলা হলেও আসামি আলামিন জামিনে বেরিয়ে এসে মামলা তুলে নেবার হুমকি-ধামকি দিচ্ছে। এজন্য তিনি ও তার পরিবার মারাত্মক আতঙ্কের মধ্যে আছেন। এ ব্যাপারে ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হক রেজা জানান, অবিলম্বে আইনের আওতায় এনে এই আসামীকে গ্রেফতার করা হোক। একই সাথে তিনি আসামীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

দিলুর মা মনোয়ারা বেগম বলেন, তার মেয়েকে শুধু হত্যা করা হয়নি তার সন্তানকে অভিভাবক শূন্য করা হয়েছে। তিনি এ ঘটনার বিচার দাবি করেন এবং একই সাথে উক্ত আলামিন কে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাহার জুবায়ের কনা, নাজনি আক্তার, হেলেনা খানম, আফরোজা সুলতানা টুটুসহ অনেকে।

(ডিসি/এসপি/জানুয়ারি ২৭, ২০২১)