স্টাফ রিপোর্টার, কুমিল্লা : ডিসের তারের বক্সের ভিতরে অভিনব পন্থায় গাঁজা পাঁচার করতে গিয়ে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ আবারও এক যুবককে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে পাঠিয়েছে। কিছু দিন পূর্বে একই পন্থায় গাঁজা পাঁচার করতে গিয়ে অপর এক যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছিল ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে থানার এএসআই আবদুল হান্নান ও সঙ্গীয় ফোর্স উপজেলার ব্রাহ্মণপাড়া-চান্দলা সড়কের ভগবান সরকারী উচ্চ বিদ্যালয়ের সামনে দিয়ে এক যুবক বাজারের ব্যাগ নিয়ে হেঁটে যাবার সময় তার গতিরোধ করে। ব্যাগ তল্লাশী করে একটি ডিসের তারের বক্স দেখতে পেয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে যুবক ডিসের তারের বক্সের ভিতর ১ কেজি গাঁজা আছে বলে জানায়।
পুলিশ যুবকটিকে আটক করে থানায় নিয়ে আসে। বক্স খোলে অভিনব পন্থায় পলিথিন দিয়ে মোড়ানে ১ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। আটককৃত যুবক বুড়িচং উপজেলার বারেশ্বর চৌমুহনী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জুয়েল মিয়া (২৮)। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে।
থানার ওসি উত্তম কুমার বড়ুয়া সত্যতা নিশ্চিত করে বলেন আসামীকে শনিবার কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এইচকেজে/এএস/আগস্ট ২৩, ২০১৪)