বিনোদন প্রতিবেদক : মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। এ অভিনেত্রীর বাসায় চুরি ঘটনা ঘটেছে। তার গৃহকর্মী আয়শা খাতুন চুরি করেছেন। হাতিরঝিল থানায় গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) গৃহকর্মী আয়শার নামে সুবাহ একটি সাধারণ ডায়েরি করেছেন। জি ডি নং ১২৩৯। 

সুবাহ জানান, গত তিন মাস আগে গ্রামের বাড়ি থেকে আয়শা খাতুনকে নিয়ে আসি। সে আমার বাসায় কাজ করতেন। শুটিং থাকলে সাথে নিয়ে যেতাম। অল্প দিনে সে একান্ত বিশ্বস্ত হওয়ায় কখনো ঘরের আলমারি তালাবদ্ধ করতাম না। গৃহকর্মী কয়েকদিন আগে আমার আলমারি থেকে কিছু টাকা ও একটি সোনার চেইন চুরি করেছেন। আমি এই জন্য হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছি। অনেক বুঝিয়ে বলার পরও সে চুরির কথা শিকার করছেন না।

সুবাহ আরও বলেন, তাকে আমি দাদি বলে ডাকতাম কারণ আমার আপন দাদি ১৫ বছর আগে মারা গেছেন। তাই তার বয়সের কোন মহিলা দেখলে দাদি ডাকি। মানুষকে বিশ্বাস করাই কঠিন হয়ে গেছে। লোভে পরে হয়তো সে আমার আরও বড় ধরনের ক্ষতি করতে পারতো। এখন কিছু টাকা আর জিনিসের ওপর দিয়ে গেছে। সবাই সাবধানে থাকবেন। নিজেদের দামি মালামাল টাকা পয়সা সাবধানে রাখবেন। অবশ্যই বাসার গহকর্মী ও দারোয়ানের ছবি ও জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করে রাখবেন।

(এম/এসপি/জানুয়ারি ২৮, ২০২১)