রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের দেওয়ানগঞ্জে প্রায় সোয়া চার লাখ টাকার ১ হাজার ৪০২টি অ্যাম্ফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বুধবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার সানন্দবাড়ী লম্বাপাড়ার হাফিজিয়া মাদ্রাসার উত্তর পাশ থেকে ওই দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার মাখনের চর গ্রামের সোহরাব আলীর ছেলে আব্দুল ছালাম (৪০) ও সানন্দাবাড়ী লম্বাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুল হালিম (৪০)।

রাত ১২ টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম.এম.সবুজ রানা জানান, বিকেল সাড়ে ৫ টায় সানন্দবাড়ী লম্বাপাড়া সাকিন্থ হাফিজিয়া মাদ্রাসার উত্তর পাশ থেকে ১ হাজার ৪০২টি অ্যাম্ফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেটসহ ওই দুই মাদক চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪ লাখ ২০ হাজার ৬ শ টাকা।

তিনি আরও জানান, ওই মাদক চোরাকারবারিরা দীর্ঘদিন ধরে দেওয়ানগঞ্জের বিভিন্ন স্থানে মাদক বেচাকেনা ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে দেওয়ানঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

(আরআর/এসপি/জানুয়ারি ২৮, ২০২১)