আবুল কালাম আজাদ, রাজবাড়ী : আসন্ন পাংশা পৌর নির্বাচনকে কেন্দ্র করে গতকাল বুধবার থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য খালেদ শওকত আলী, মহিলা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মুক্তা আক্তার ও সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিনসহ ৩৮ সদস্যের একটি প্রতিনিধিদল নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেন। রাজবাড়ীর পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী মোঃ ওয়াজেদ আলী মাষ্টারের নৌকা প্রতীকে ভোট চান কেন্দ্রীয় নেতাকর্মীরা ।  

কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দের সাথে থেকে প্রচার-প্রচারণায় অংশ নেন নৌকা প্রতীকের প্রার্থী পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাষ্টার, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাজবাড়ী অধ্যাপিকা জাহানারা বেগম কলেজের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন ও রাজবাড়ী জেলা যুবলীগের আহবায়ক জহুরুল ইসলামসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। গতকাল বুধবার দুপুরে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক কর্মীসভায় অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন ও স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য দিক-নির্দেশনা দেন। তিনি বলেন, যুবলীগের যে নেতৃবৃন্দ নৌকার বিপক্ষে কাজ করবে তাকে স্থায়ীভাবে সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

এ সময় উপস্থিতি ছিলেন মেয়র প্রার্থী(নৌকার) মোঃ ওয়াজেদ আলী মাস্টার, নির্বাচনী প্রধান সমন্বয়ক, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেন, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান, সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন ও জেলা যুবলীগের আহবায়ক জহুরুল ইসলামসহ কেন্দ্রীয় ও স্থানীয় যুবলীগের নেতকর্মী।

আগামী ৩০ জানুয়ারী আসন্ন পাংশা পৌরসভার নির্বাচনে মেয়র পদে আ.লীগ মনোনীত মো. ওয়াজেদ আলী (নৌকা), বিএনপি মনোনীত রইচ উদ্দিন খান (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক ফরহাদ (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ১১জন ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৪২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

(একে/এসপি/জানুয়ারি ২৮, ২০২১)