কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন । মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খাড়াজোরা ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন কালিয়াকৈর উপজেলার বড়কাঞ্চনপুর পাথালিয়া চালা গ্রামের মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে শিপলু মিয়া(৩৪)। নিহত শিপন মিয়া চন্দ্রা নুরুল ফ্যাক্টরিতে একজন পোশাক শ্রমিকের কাজ করতেন।

সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় শিপলু তার কর্মস্থলে যাচ্ছিল বাইসাইকেল যোগে। শিপলু ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন এলাকায় এলাকায় পৌঁছালে মহাসড়ক পার হতে যাচ্ছিল এমন সময় বিপরীত দিক থেকে একটি প্রাইভেটকার শিপলু কে ধাক্কা মেরে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তার অবস্থা গুরুতর খারাপ হয় তাকে ঢাকা এনাম মেডিকেল কলেজ হসপিটালে রেফাট করেন । সেখানে চিকিৎসার অবস্থা শোচনীয় হওয়ায় ঢাকা মেডিকেল কলেজে রেফাট করেন। ঢাকা মেডিকেল কলেজ নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিপলুকে মৃত ঘোষণা করেন।

(আইএস/এসপি/ফেব্রুয়ারি ০২, ২০২১)