স্টাফ রির্পোটার, গাজীপুর : গাজীপুর জেলার কাশিমপুরের হাতিমারা এলাকায় এক নারী অভিনয় শিল্পীকে মডেলিংয়ের কথা বলে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা গাজীপুর মহানগরের বোর্ডবাজারের উত্তর খাইলকৈর এলাকার আজিজুল হকের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৩), তার সহযোগী টাঙ্গাইলের মির্জাপুর থানার পাইকপাড়া এলাকার শরীফুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৭), গাজীপুর মহানগরের কাশিমপুর থানার সারদাগঞ্জ বর্ষাডাঙ্গা এলাকার আব্দুল মোতালেব তালুকদারের ছেলে মো. রাসেল তালুকদার (৩৫), নওগাঁর আত্রাই থানার সমাসপাড়া এলাকার কোরবান সরদারের ছেলে মো. জহির উদ্দিন (৩২) এবং রংপুর মহানগরের হারাগাছ থানার গোফরটারী এলাকার মো. বকুল মিয়ার ছেলে মো. সাহাবুল ওরফে আইজুল (৩৭)।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবে খোদা জানান, ৩১জানুয়ারি রাতে স্থানীয় জাহাঙ্গীর আলম ও তার সহযোগীরা ইউটিউব চ্যানেলে মডেলিংয়ের কথা বলে কাশিমপুর থানাদিন সারদাগঞ্জ এলাকায় ডেকে নেয় ওই অভিনয় শিল্পীকে। পরে তার বাসায় একটি ঘরে আটকে রেখে অভিনয় শিল্পীকে পালাক্রমে ধর্ষণ করে।

মঙ্গলবার সন্ধ্যায় ওই নারী কাশিমপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে রাতেই পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে পাঁচজনকে গাজীপুর আদালতের পাঠানো হয়েছে।

(এস/এসপি/ফেব্রুয়ারি ০৩, ২০২১)