স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরে সারাহ রিসোর্টে মদ পানে অসুস্থ হয়ে তিনজনের মৃত্যুর ঘটনায় মদ সরবরাহকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

গত রাতে রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। আটককৃত বরিশালের আগৈলঝাড়া উপজেলার আমবৌলা এলাকার মৃত তৈয়াব আলীর ছেলে জাহিদ মৃধা(৪২)।

জানা যায়, রাজধানীতে এশিয়াটিক মার্কেটিং কোম্পানির আওতাধীন ফোরথট পিআর নামে একটি প্রতিষ্ঠানের ৪৩ কর্মী ২৮ থেকে ৩০ জানুয়ারী গাজীপুরের শ্রীপুরে সারাহ রিসোর্টে অবস্থান করে। ৩০ জানুয়ারী রিসোর্ট থেকে ঢাকায় ফেরার পর অন্তত ১৬ জন কর্মী অসুস্থ্য হয়ে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়। ওই রাতেই কাউসার হামিদ নামে একজন মারা যায়। পরের দিন সিহাব জহির নামে আরও একজনের মৃত্যু হয়। ১ ফেব্রুয়ারী সকালে এম এ এম শরীফ নামে আরও এক কর্মীর মৃত্যু হলে বিষয়টি নিয়ে আলোচনার সৃষ্টি হয়। পুলিশ সিহাব জহির ও শরীফের লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা নেয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি গুরুত্ব দিয়ে অভিযান পরিচালনা করে গতকাল রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে মদ সরবরাহীকে আটক করেছে পুলিশ ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই ধাপে মদ সরবাহের কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম ।

(এস/এসপি/ফেব্রুয়ারি ০৫, ২০২১)