আশজাদ রসুক সিরাজী, গাজীপুর : গাজীপুর সিটি কর্পোরেশন ও জেলার কোন লোক করোনা ভ্যাকসিনের আওতার বাইরে থাকবে না উল্লেখ করে গাজীপুর সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, সিটিকে নিরাপদ রাখার জন্য শতভাগ লোককে করোনা ভ্যাক্সিন দেয়া হবে। এজন্য সিটি কর্পোরেশন এলাকায় তিনটি কেন্দ্রে ১৬টি বুথ এবং প্রতিটি উপজেলায় ৩টি করে বুথের মাধ্যমে ভ্যাক্সিন দেয়া হচ্ছে। সিভিল সার্জন, সিটি কর্পোরেশন ও জনপ্রতিনিধিসহ সকলকে নিয়ে আজ থেকে কাজটি যৌথভাবে শুরু করেছি। প্রতিটি মানুষ যেন করোনামুক্ত থাকে সেজন্য যা যা করা প্রয়োজন তা করা হবে। 

তিনি রবিবার দুপুরে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভ্যাক্সিন প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা সিভিল সার্জন মো. খায়রুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মোঃ হাফিজ উদ্দিন, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম।

প্রধান অতিথি ফিতা কেটে টিকা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন নিজে করোনা ভ্যাক্সিন গ্রহণ করে এই কার্যক্রমের সূচনা করেন।

সিভিল সার্জন মো. খায়রুজ্জামান জানান, জেলায় ১ লাখ ৮০ হাজার করোনা ভাইরাসের ভ্যাক্সিন এসেছে। প্রথম দিনে জেলায় ৫ হাজার জন অনলাইনে টিকা নেয়ার জন্য নিবন্ধিত হয়েছেন। ৭টি বুথের মাধ্যমে বিকাল ৪টা পর্যন্ত ২শ’ থেকে আড়াইশ’ জনকে টিকা প্রদান করা হবে।

(এস/এসপি/ফেব্রুয়ারি ০৭, ২০২১)