নাটোর  প্রতিনিধি : পূর্ব শত্রুতার জেরে প্রাণ নাশের হুমকির অভিযোগ এনে নাটোরের লালপুরে বিএনপি চেয়ার পার্সনের উপদেষ্ট ও সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটল সহ তার পরিবারের ৫ সদস্যের বিরুদ্ধে লালপুর থানায় জিডি করা হয়েছে। ফজলুর রহমান পটলের প্রতিবেশী লালপুর উপজেলার গৌরিপুর গ্রামের মীর্জা ফোরকান বেগের ছেলে রেজাউল ইসলাম শনিবার রাতে লালপুর থানায় ওই জিডি করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধে পুর্ব শত্রুতার জেরে রেজাউল ইসলামকে তার প্রতিবেশী সাবেক মন্ত্রী ফজলুর রহমান পটল,তার ভাই সোনা মিয়া, জিল্লুর রহমান আজাদ, হারুনুর রশিদ বাবু এবং ছেলে রাজন ভয়ভীতি ও জীবননাশের হুমকি দেয়। ওই হুমকি প্রদানের পর রেজাউল তার নিরাপত্তা চেয়ে থানায় জিডি দায়ের করে।
এবিষয়ে ফজলুর রহমান পটলের ছেলে রাজন কাউকে হুমকি প্রর্দশনের অভিযোগ ভিত্তিহীন দাবী করে জানান, লালপুর উপজেলার গৌরিপুরস্থ তাদের বাড়ি সংলগ্ন তার দাদী বেগম ফজিলাতুন নেছার নামে এবতেদায়ী মাদ্রাসার কয়েকটি কক্ষ প্রতিবেশী রেজাউল ইসলাম জোর পূর্বক দখল করে রয়েছে। এতে ছাত্র-ছাত্রীদের ক্লাশের ব্যঘাত ঘটায় তাকে কক্ষগুলি ছেড়ে দিতে বলা হলে সে ঈদুল আযহার পর শ্রেণী কক্ষগুলো ছেড়ে দিবে বলে জানায়। এনিয়ে কাউকে ভয়ভীতি প্রদর্শন করা হয়নি। তার বাবার রাজনৈতিক সুনাম ক্ষন্ন করার উদ্যেশ্যে এই মিথ্যাচার করা হচ্ছে।
লালপুর থানার ওসি আব্দুল হাই জিডি দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
(এমআর/এএস/আগস্ট ২৪, ২০১৪)