কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কারিয়াকৈরে এ্যাপেক্স ফুটওয়্যার লি: কারখানায় গোপন ব্যালটের মাধ্যমে অত্যন্ত সুন্দর পরিবেশে প্রতিনিধি (পিসি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে শ্রমিক-মালিকের মধ্যে ভেদাভে দূর করণ সম্পর্ক উন্নয়ন  ও সুন্দর কর্ম পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে শ্রম আইন অনুযায়ী সোমবার সকাল থেকে বিকাল চার টা পর্যন্ত প্রতিষ্ঠানের কমপাউন্ডে অংশ গ্রহণকারী কমিটি (পিসি)প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়। 

শ্রমিক প্রতিনিধি নির্বাচনে ১২টি পদের বিপরিতে ১০জন মহিলা ও ৩০ জন পুরুষ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন।এবারের নির্বাচনে ডিএল সেকশনের মো: সাইফুল ইসলাম বিনা প্রতিদ্বন্ধিতায় শ্রমিক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

প্রতিষ্ঠানের ৭টি সেকশনে ৪হাজার৩শত১৫জন স্থায়ী শ্রমিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। দিনব্যাপী ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন এ্যাপেক্স ফুটওয়্যার লি: কারখানার প্রধান নির্বাচন কর্মকর্তা মোসাম্মৎ রাফিয়া সুলতানা।

সুইং শেকসন থেকে মো: হারুন অর রশিদ, মো: নুরুনবী ইসলাম, মোসা: মাজেদা আক্তার, মোসা: লিজা আক্তার, লাষ্টিং শেকসন থেকে মো: বাকী বিল্লাহ, মো: সুমনমো: রাসেদুল ইসলাম, কাটিং শেকসন থেকে পারভেজ আহমেদ, কম্পোনেন্ট শেকসন থেকে মো: নাজমুল হোসেন, সকস-মোকাসিন সেকশন থেকে মো: আল আমিন, সিডি সেকশন থেকে মোসা: আয়েশা আক্তার মুনিয়া শ্রমিক প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

(আইএস/এসপি/ফেব্রুয়ারি ১১, ২০২১)