লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের আলোচিত হাফিজুর রহমান হত্যা মামলার আসামী মোঃ হানিফ (২৫)মোছেনা বেগম(২৮) ও আব্দুল মালেক(৫৫) কে  তিন বছর পর গ্রেফতার করেছে সি আই ডি পুলিশ । 

জানা যায়, আসামী হানিফ, মোছেনা বেগম ও আব্দুল মালেক লক্ষ্মীপুর পৌরসভার ১নং ওয়ার্ড সাহাপুর(টেকের বাড়ির) পিতা পুত্র ও কন্যা হয়। সিআইডি গত ১০ ফেব্রুয়ারী রাত আনুমানিক ১,১৫ ঘটিকার সময় চট্টগ্রাম ইপিজেড থানাধীন আকমল আলী রোডস্থ নুর মঞ্জিল থেকে তাদের গ্রেফতার করে। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, মামলার এজাহার ও সিআইডি সূত্রে জানা যায়০৯/০৭/২০১৭ সালে লক্ষ্মীপুর পৌরসভার ১ নং ওয়ার্ড সাহাপুর টেকের বাড়িতে পারিবারিক কলহের জের ধরে মোঃ হাফিজুর রহমানকে হত্যা করা হয়।

এ ব্যপারে মৃতের ভাই আব্দুল মতলব লক্ষ্মীপুর সদর থানায় গত ০৯।০৭।১৭ ইং তারিখে ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। যাহার মামলা নং ১৭ /১৭।

মামলা হওয়ার পর থেকে আসামীরা পলাতক থাকা অবস্থায় ২০১৮ সালে মামলাটি সি আই ডিতে হস্তান্তর করা হয়।অতপর গতকাল রাতে সি আই ডি পুলিশের ইন্সপেক্টর সুমন সাহা,এস আই মোঃ জয়নাল আবেদীন, এস আই মোঃআশরাফ উদ্দিন সরদার সহ একটি চৌকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। আজ বৃহষ্পতি বার আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়। আদালতে মামলার ১ নং আসামী মোঃ হানিফ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

(এস/এসপি/ফেব্রুয়ারি ১১, ২০২১)