মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে বর্ণাঢ্য আয়োজনে ১৬টি আঞ্চলিক পর্যায়ের ক্রিকেট দলের অংশগ্রহণে ও বিশিষ্ট সমাজ সেবক দুলাল আহমদ সুমন এর সার্বিক সহযোগিতায় প্রয়াত মুহিবুর রহমান সাজ্জাদ ক্রিকেট টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার কামালপুর বাজার সংলগ্ন মাঠে ক্রীড়া সংগঠন কামালপুর বয়েজ এর আয়োজনে জাতীয় শ্রমিকলীগ নেতা দুলাল আহমদ সুমন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েব, (ভিপি সুয়েব) কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ও বিএনপি নেতা ফয়সল আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আপ্পান আলী,সাবেক সভাপতি হাজী আলাউর রাহমান ও মৌলভীবাজার জর্জ কোর্টের এপিপি এ্যাড: মুজিবুর রহমান বাচ্চু। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী বলেন, বর্তমান সরকার দেশের ক্রীড়াঙ্গনের সার্বিক উন্নয়নে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করে চলেছে। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার দেশের যুবসমাজকে অত্যান্ত গুরুত্ব সহকারে বিবেচনা করে খেলাধুলার প্রতি আগ্রহ বাড়াতে কাজ করে চলেছে।

(একে/এসপি/ফেব্রুয়ারি ১২, ২০২১)