শাহ আলম শাহী, দিনাজপুর : দিনভর আড্ডা,ক্রীড়া প্রতিযোগিতা,সাংস্কৃতিক অনুষ্ঠান আর আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো দিনাজপুর প্রেসক্লাবের বার্ষিক বনভোজন।

দিনাজপুর শহর থেকে ১০ কিলোমিটার পশ্চিমে বিরল উপজেলায় এলজিইডি’র 'এলকেএসএস আনন্দ ভুবন" এ দিনাজপুর প্রেসক্লাবের বার্ষিক বনভোজনে ছিলো প্রেসক্লাবের সদস্যসহ তাদের পরিবারবর্গ ও স্বজনেরা ছিল আনন্দ-উল্লাসে মেতে।আড্ডা, মহিলাদের মিউজিকের তালে তালে বালিস খেলা, বাচ্চাদের চকলেট দৌড়, বাস্কেটবলসহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আনন্দ-উল্লাস এবং ভুড়ি ভোজনের আয়োজন ছিলো বেশ চমৎকার।

সংবাদকর্মীরা শত ব্যস্ততার মাঝেও পরিবার- পরিজন নিয়ে নিরিবিলি স্থানে এমন আড্ডা আর আনন্দ-উল্লাস করে বেশ মজাও পেয়েছেন। এমন মন্তব্য অংশগ্রহণকারীদের।

সকালে দিনাজপুর প্রেসক্লাবে নাস্তা সেরে বাস, কার, মোটরসাইকেলসহ বিভিন্ন বাহন যোগে আনন্দ ভুবন স্পটে পৌছে বিভিন্ন শিশুদের খেলাধুলার আয়োজন করে। দুপুরের খাবার শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি নারীদের মিউজিক বালিশ গেম। খেলা পরিচালনা করেন, ক্রীড়া সম্পাদক রুবেল সিকদার।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রশান্ত কুমার রায়, রাইসা, সুমি, মাসুদা,অনিক ও জিনাত হোসেন। তালযন্ত্র কিবোর্ডে ছিলেন অশোক কুমার, অক্টোপেড-এমো. শাহিন এবং গিটারে সবুজ। কবিতা আবৃত্তি করেন,দিনাজপুর লেখক পরিষদের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী এবং সাংবাদিক কাশী কুমার দাস।

সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক শাহরিয়ার হিরু। চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী'র প্রাণবন্ত উপস্থাপনার মধ্যদিয়ে দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, দিনাজপুর প্রেসক্লাবে সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু।

ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সহায়তায় ছিলেন, সিনিয়র সাংবাদিক এডভোকেট মো. লতিফুর রহমান, ইদ্রিস আলী, আবুল কাশেম, রিয়াজুল ইসলাম, রুস্তম মন্ডল, নান্না, গোলাপ, মাসুদ রেজা হাই, বেলাল উদ্দীন সিকদার, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল, সাংস্কৃতিক সম্পাদক জিনাত হোসেন, চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন মোঃ আরমান হোসেন, সময় টিভির ক্যামেরা পার্সন শিমুল, ক্যামেরা পার্সন সাহেব আলী, মোস্তফা, দুলু,শিবলু, সালামসহ অন্যরা।

(এস/এসপি/ফেব্রুয়ারি ১৩, ২০২১)