নিউজ ডেস্ক : ফ্যাশন সচেতন নারীরা পোশাকের পাশাপাশি চুল নিয়েও বেশ সচেতন থাকে। কোন হেয়ার স্টাইলটি চলছে, কেমন হেয়ার কাট মানাবে, কোন রঙটি চুলে দিলে স্টাইলিশ দেখাবে ইত্যাদি বিষয়গুলো নিয়ে ফ্যাশন সচেতন নারীরা সর্বদাই থাকেন সচেতন।

চুলকে ফ্যাশনেবল দেখাতে হেয়ার কালারের কোনো বিকল্প নেই। আর তাই ফ্যাশন সচেতন নারীরা নানান রকমের রং ব্যবহার করেন চুল সাজাতে। বিশেষ করে পুরো চুল রং না করে চুলের একটি বিশেষ অংশ রাঙিয়ে নেয়ার জন্য ফ্যাশন সচেতন নারীরা হাইলাইট করেন।

ইদানিং হাই লাইটের ক্ষেত্রে একটু উজ্জ্বল রং গুলোই বেশি চলছে। নীল, সবুজ, গোলাপি, লাল ইত্যাদি রং গুলোকে হাইলাইটের জন্য বেঁছে নিচ্ছেন ফ্যাশন সচেতন নারীরা। কিন্তু এসব রং সব সময়ে সব পোশাকের সাথে মানায় না। তাই পারমানেন্ট কালার না করে টেম্পোরারি কালারটাকেই বেশি পছন্দ করছেন ফ্যাশনপ্রেমীরা।

কসমেটিক্স এর দোকানে নানান রকমের টেম্পোরারি হেয়ার কালার পাওয়া যায়। এগুলোর মধ্যে হেয়ার চক এবং হেয়ার কালার স্প্রে বেশি জনপ্রিয়। কিন্তু হেয়ার কালার স্প্রে ব্যবহার করা সঠিক পদ্ধতি অনেকেই জানেন না। তাই স্প্রে করতে গিয়ে অনেক সময় বিচ্ছিরি হয়ে যায় চুলের রং। স্প্রে কালার ব্যবহার করার আছে কিছু পদ্ধতি। এই পদ্ধতি ব্যবহারের মাধ্যমে খুব সুন্দর করে সহজেই চুল হাইলাইট করা যায় কোনো ঝামেলা ছাড়াই।

ভিডিওতে দেখুন :



(ওএস/অ/আগস্ট ২৫, ২০১৪)