উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : কচুয়ায় লাভলী আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।  ১৫ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলার কচুয়া-গৌরীপুর সড়কের বাচাঁইয়া এলাকার একটি ডোবা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের স্বামী শাহাদাত হোসেন (২৮)কে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করেছে পুলিশ। গৃহবধূ লাভলী আক্তার একই উপজেলার সহদেবপুর গ্রামের মোকশেদ আলীর মেয়ে।

সরেজমিনে জানা গেছে, সোমবার দুপুরে বাচাঁইয়া ফসলি জমিতে কাজ করতে গিয়ে কয়েকজন কৃষক লাভলী আক্তারের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে চাঁদপুর মর্গে প্রেরণ করে।

লাভলী আক্তারের মা খোশনেয়ার বেগম জানান, প্রায় ৫ বছর পূর্বে মনপুরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহাদাতের সাথে প্রেমের সম্পর্কে লাভলী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা দু’জনে ঢাকার রায়েরবাগ এলাকায় বসবাস করতো। রবিবার সন্ধ্যায় পারিবারিক কাজে লাভলী আক্তার ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পরদিন সোমবার সকালে তার লাশ উদ্ধার হয়। স্থানীয়দের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করেছি। তবে রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

(ইউ/এসপি/ফেব্রুয়ারি ১৬, ২০২১)