উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : প্রেমিকাকে বিয়ে করাতে পরিবার রাজি না হওয়ায় যুবকের ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। চাঁদপুর মডেল থানা পুলিশ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ১৭ ফেব্রুয়ারি বুধবার রাতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

জানা যায়, মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার সংলগ্ন বাবরা গ্রামের প্রধানিয়া বাড়ির মোঃ সেলিম প্রধানিয়ার আদরের একমাত্র পুত্র মোঃ রণি প্রধান (২৪)-এর সাথে চাঁদপুর শহরের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিলো। রণির বাবা-মা তা মানতে রাজি হয়নি। ঘটনার দিন রণি তার পিতা-মাতাকে ঐ তরুণীকে বিয়ে করানোর জন্যে চাপ সৃষ্টি করে। তখন সেলিম প্রধানিয়া ছেলে রণিকে বলেন, তোমার বড় ৩ বোন বাড়িতে আসলে তাদের সাথে কথা বলে সিদ্ধান্ত নেবো কী করা যায়।

এ নিয়ে পিতা-মাতার সাথে অভিমান করে রাতে রণি আত্মহত্যার জন্য ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়।
তার পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে তাকে মুমূর্ষাবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রাত পৌনে ১১টায় নিয়ে আসলে কর্মরত চিকিৎসক রণিকে মৃত ঘোষণা করেন। গতকাল ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক কবির আহমেদ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। মৃত রণি প্রধানীয়া ছিলো ৩ বোনের মধ্যে একমাত্র ভাই।

(ইউ/এসপি/ফেব্রুয়ারি ১৮, ২০২১)