মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : কোদালীছড়া উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন শেষে মৌলভীবাজার প্রেসক্লাব আয়োজিত মতবিনিময় সভায় যোগ দিয়ে পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি প্রেসক্লাব কমপ্লেক্স নির্মানে সহযোগিতার আশ্বাস দিয়েছেন। তিনি বলেন, ঢাকায় গিয়ে বিষয়টি নিয়ে তথ্য মন্ত্রণালয়ের সাথে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। 

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মৌলভীবাজার প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে কমপ্লেক্স নির্মাণের জন্য মন্ত্রীকে দেওয়া প্রস্তাবের জবাবে এ আশ্বাস দেন তিনি। এসময় তিনি প্রেস ক্লাবের কতটুকু জায়গা রয়েছে জানতে চাইলে প্রেস ক্লাবের পক্ষ থেকে ১২শতক জায়গা রয়েছে বলে জানানো হয়।

প্রেস ক্লাব সভাপতি প্রবীণ সাংবাদিক এম.এ সালাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না দত্ত’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল হামিদ মাহবুব,সাবেক সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহীন ও সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলীসহ সিনিয়র সাংবাদিকরা।

অনুষ্ঠানের শুরুতে সাংবাদিকরা ফুলের তোরা দিয়ে মন্ত্রীকে বরণ করে নেন। পরে প্রেস ক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট,মানপত্র ও প্রেস ক্লাবের উন্নয়নে নানা প্রস্তাবনা সম্বলিত একটি ফাইল হস্তান্তর করা হয়।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে ফিতা টেনে কোদালীছড়া উন্নয়নে ৫টি প্যাকেজে প্রায় ২৫ কোটি টাকার প্রকল্প কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন পরিকল্পনা মন্ত্রী।

(একে/এসপি/ফেব্রুয়ারি ১৯, ২০২১)