স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরে  বিউটি পার্লার কর্মীকে  আটকে রেখে দিনের পর দিন জোরপূর্বক যৌনকর্ম করানোর অভিযোগে পলাতক এক সংরক্ষিত নারী কাউন্সিলরকে গ্রেফতার করেছে র‍্যাব। গত রাতে রাজধানীর দক্ষিণখান এলাকা থেকে রোকসানা আহমেদ রোজি নামের ওই কাউন্সিলরকে গ্রেপ্তার করা হয়।

এর আগে ওই বিউটি পার্লার কর্মী বাদী হয়ে নারী কাউন্সিলরসহ দুজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, চার মাস আগে নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী চান্দনা চৌরাস্তায় রহমান শপিংমলে তার পরিচালিত ‘আনন্দ বিউটি পার্লার’-এ তাকে চাকরি দেন। কিছু দিন পর ওই এলাকার গ্রেটওয়াল সিটিতে নারী কাউন্সিলরের ভাড়া বাসার ফ্ল্যাটে নিয়ে তাকে দিয়ে বিউটি পার্লারের কাজ করানো হয়। পাশাপাশি তাকে কাজের মেয়ের পরিচয় দিয়ে জোরপূর্বক ঘরে বিভিন্ন ধরনের কাজ করানো হতো। প্রতিবাদ করলে হুমকি দেয়া হতো।

এজাহারে আরও বলা হয়, গত ১৫ ডিসেম্বর থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত বিভিন্ন সময় আসামি নুরুল হকের সহযোগিতায় ওই ফ্ল্যাটে তাকে দিয়ে পতিতাবৃত্তির কাজে বাধ্য করানো হতো। একাধিকবার নারী কাউন্সিলরের বাসা থেকে চলে যাওয়ার চেষ্টা করলে তাকে আটকে রেখে পতিতাবৃত্তির কাজ করতে বাধ্য করা হয়। পরে গত মঙ্গলবার সকালে কৌশলে পালিয়ে এসে বাসন মেট্রো থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলাটি করেন তিনি। পরে র‍্যাব-১ এর সদস্যরা অভিযান চালিয়ে দক্ষিনখান এলাকা থেকে রুকসানা আহমেদকে গ্রেফতার করে।

(এস/এসপি/ফেব্রুয়ারি ২০, ২০২১)