পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : মানবপাচার মামলার ভিকটিম বলেন, তিনি অপহৃত হননি’ তার মা শত্রুতাবশত অপরের নামে মামলা করে আমাকে ও প্রতিবেশীকে হয়রানী করছেন। 

শনিবার দুপুরে পাথরঘাটা প্রেসক্লাবে হাজির হয়ে এমন স্বগোক্তি করেন উপজেলার কাঠলতলী ইউনিয়নের দক্ষিন কাঠালতলী গ্রামের মো. গোলাম রসুলের ছেলে মো, শাকিল (১৮)।

তার লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, তিনি (শাকিল) দিন মজুর ও সাগরে মাছ ধরার ট্রলারে শ্রমিক হিসেবে কাজ করেন। অধিকাংশ সময় পেশাগত কারনে সাগরেই থাকতে হয়। কিন্তু আমার মা মিনারা বেগম র‌্যাপিড এ্যকশন ব্যটিলিয়ন (র‌্যাব) -৮ এর কাছে আমি অপহৃত বলে অভিযোগ দেয়।

মিথ্যা অভিযোগের ভিত্তিতে গত ৪ ফেব্রুয়ারী পুলিশের কাছে হাজির হয়ে আমি অঙ্গিকার দিয়ে বলি, আমি অপহৃত হই নাই তার পরেও গত ৯ ফেব্রুয়ারী মা আমাকে অপহৃত বলে গ্রামের ফরিদ হোসেন,আল আমিন,মো. ছবুর ওআউয়ালে বিরুদ্ধে বরগুনায় মানবপাচার দমন ট্রাইবুনালে একটি মিথ্যা মামলা করেন। আমার মায়ের মিথ্যা মামলার কারনে হয়রানীর শিকার হচ্ছি বলে শাকিল উপস্থিত সাংবাদিকদের নিকট প্রতিকার দাবি করেন।

এদিকে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন কালেরকন্ঠকে বলেন, শাকিলের মা ব্যাক্তিগত শক্রতার কারনে ছেলেকে ভিক্টিম করার চেষ্টা করছে কিন্তু ছেলে শাকিল থানায় হাজির হয়ে তিনি ‘অপহৃত নয় ‘ মর্মে গত ১৭ ফেব্যুয়ারী একটি সাধারন ডাইরী করেছেন। থানায় ডাইরী করার সময় শাকিলের মা মিনারা ও বাবা উপস্থিত ছিল এবং ছেলেকে ত্যাজ্য্ বলে রাগ করে বাড়ি চলে যান।

ওসি আরো বলেন, মামলা আদালতে থাকায় এবিষয়ে বিস্তারিত জানা নেই তবে পুলিশ খোঁজ নিয়ে জেনেছেন, শাকিলের মা মিনারা বেগম মামলা বাজ মানুষ।

(এটি/এসপি/ফেব্রুয়ারি ২০, ২০২১)