মোঃ আব্দুল  কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার ভাইস প্রেসিডেন্ট মোঃ আক্তরুজ্জামানের স্ত্রীকে প্রথমে রাস্তার ঠিকানা জানতে যেয়ে পরবর্তীতে চাকু দেখিয়ে গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। 

গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১১ টার দিকে শহরের সোনাবান বিবি সড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন আক্তারুজ্জামান নিজেই।

তিনি জানান, শুক্রবার সকালে বাসার সামনে ড্রেনের উপর দাঁড়ানো অবস্থায় আমার স্ত্রীকে একটি মোটরসাইকেলে করে দুই যুবক এসে প্রথমে জানতে চায় আন্টি শমশেরনগর সড়ক কোন দিকে। একথা বলেই তাদের মধ্যে একজন হঠাৎ চাকু বের করে গলায় থাকা স্বর্নের চেইন টান দিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে । এসময় তাঁর চিৎকারে সাথে সাথে আমি এগিয়ে আসলে ওই দুই যুুবক পালিয়ে যায়।

তিনি জানান, এর আগে ২০১৮ থেকে ২০২০ এর ভিতরে এই এলাকায় ব্রাকের নারী কর্মীর কাছ থেকে টাকা ছিনতাই, স্বর্নের চেইন ছিনতাইসহ আরো একাধিক ঘটনা ঘটেছে। তবে আমার স্ত্রীর ঘটনার বিষয়টি আমি পুলিশ প্রশাসনকে অবগত করলেও এখন পর্যন্ত দৃশ্যমান কোন প্রদক্ষেপ নেই বলে জানান তিনি।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, আমরা অনেক পড়ে খবর পেয়েছি তবে এবিষয়ে থানায় কোনো লিখিত অভিযোগ করা হয়নি।

(একে/এসপি/ফেব্রুয়ারি ২০, ২০২১)