নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে ৫ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে থানায় দায়েরকৃত মামলার আসামি মোশারফ হোসেন (১৭) নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোশারফ হোসেন উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের লাকবাড়ি গ্রামের শহিদুল ইসলামের ছেলে। সোমবার সকালে তাকে নওগাঁ আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, ওই গ্রামে গত ১৩ ফেব্রুয়ারি দিনের বেলায় বাড়িতে একা পেয়ে যুবক মোশারফ হোসেন ওই শিশুর মুখ গামছা দিয়ে বেধেঁ জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায় রক্তক্ষরণ শুরু হলে শিশুকে ফেলে রেখে মোশারফ পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন শিশুকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে তাকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এদিকে বিষয়টি গ্রাম্য শালিসের মাধ্যমে ঘটনাটি ধামা-চাপা দেয়ার চেষ্টা করে গ্রামের মাতবররা। পরে বৃহস্পতিবার রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে মোশারফকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামী গ্রেফতারে রাতেই অভিযান চালায় পুলিশ। তবে মামলা দায়েরের বিষয়টি জানার পর থেকেই আত্মগোপন করে ধর্ষক মোশারফ হোসেন।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ সাংবাদিককে বলেন, মামলা দায়েরের পর থেকে আসামী গা ঢাকা দিয়েছিল। রবিবার রাতে জামগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয় এবং সোমবার সকালে তাকে নওগাঁ আদালতে সোপর্দ করা হয়েছে।

(বিএস/এসপি/ফেব্রুয়ারি ২২, ২০২১)