নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে রোগীনিকে ধর্ষণ মামলার ২মাস অতিবাহিত হলেও আসামী ধর্ষক ক্লিনিক মালিক গ্রেফতার না হওয়ায় হতাশ হয়ে পড়েছেন বাদিপক্ষ। যে ক্লিনিকে এ ধর্ষণের ঘটনা ঘটেছে সে ক্লিনিক এখনও জমজমাটভাবে ব্যবসা চালিয়ে যাচ্ছে। পুলিশ এ ব্যাপারে কার্যকর কোন পদক্ষেপ না নেয়ায় আসামীপক্ষ বাদিকে মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে। 

সোমবার আত্রাইয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করেছেন ধর্ষিতার পিতা উপজেলার মাগুড়াপাড়া গ্রামের হতদরিদ্র কালু মৃধা।

তিনি আরও বলেন, গত ৫ জুন তার কন্যা শাপলা বানুকে (১৪) পেটে ব্যাথা জনিত কারনে চিকিৎসার জন্য আত্রাই ডায়াগনষ্টিক সেন্টার কাম সুনাম ক্লিনিকে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে ওই ক্লিনিকের পরিচালক রেজাউল ইসলাম (৩০) নার্স পিয়া বানুর সহায়তায় তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ধর্ষণ ঘটনার পর ওই ক্লিনিক থেকে রিলিজ নিয়ে তার মেয়ে বাদি হয়ে রেজাউল ও নার্স পিয়াকে আসামী করে নওগাঁ নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে একটি মামলা দায়ের করে। পরে আদালতের নির্দেশে আত্রাই থানায় এজাহার হিসেবে এ মামলাটি রেকর্ড করা হয়। মামলার প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টি প্রমান হওয়ার পরও এখন পর্যন্ত আসামী গ্রেফতার হয়নি। এদিকে ওই ক্লিনিকটিও জমজমাটভাবে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে। সেইসঙ্গে আসামীপক্ষ মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে মামলার বাদি ধর্ষিতাও উপস্থিত ছিলেন।

(বিএম/এটিআর/আগস্ট ২৫, ২০১৪)