এম এ হিরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে মডেল হিসাবে গড়ে তুলতে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান মো. সামছু মন্ডল। তিনি তিন তিনবারের উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আগামী নির্বাচনেও তিনি নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হতে চান।

সামছু মন্ডল বলেন, ছাত্র জীবন থেকেই মুজিব আদর্শ বুকে লালন করে চলেছি।ছাত্রজীবনে গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ১৯৭৭-১৯৭৮ সালে জিএস ছিলাম।

পরবর্তীতে ফরিদপুর ইয়াসিন কলেজ থেকে ছাত্রলীগের সক্রিয় রাজনীতি করেছি। এর পর ১৯৮৭-১৯৮৮ সালে উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। তারপর ২০০১ সাল থেকে ২০২১ সালের এই পর্যন্ত সময় আমি তিন তিনবার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। তাছাড়া হাবিল মন্ডল পাড়া প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ছিলাম। হাবিল মন্ডলপাড়া ইমামবাড়ী কমিটির সভাপতি আছি। সামছু মন্ডল বাজারের প্রতিষ্ঠাতা আমি।

এবার উজানচর ইউনিয়নকে মডেল হিসাবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার একটাই দাবি আমাকে নৌকার মনোনয়ন দিয়ে উজানচর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ দেয়া হোক। সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আমার পিছুটান বলতে কিছু নেই। বাকি জীবনটা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি জনসেবায় কাটিয়ে দিতে চাই।নৌকা প্রতীকের চেয়ারম্যান নির্বাচিত হলে উজানচর ইউনিয়ন আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।

(এইচ/এসপি/ফেব্রুয়ারি ২৩, ২০২১)