বিনোদন ডেস্ক, ঢাকা : বলিউড। সেলুলয়েড। টিনসেল টাউনে নিত্য নতুন ছবির মুক্তির সঙ্গে পাল্লা দিয়ে ভাঙে পুরনো সম্পর্ক। ব্যতিক্রম বচ্চন পরিবার। ভাঙন যখন রোশন পরিবারকেও রেয়ার করেনি, তখনও ‘জলসা’য় লখিন্দরের অন্দরে ঢুকতে পারেনি বিচ্ছেদের কালনাগিনী। বচ্চন পরিবারের রীতি মেনেও আজ টানা সাতবছর একসঙ্গে কাটিয়ে ফেললেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন।

২০০৭ এপ্রিল মাসের ২০ তারিখ এই দুই বলি তারকা গাঁটছড়া বাঁধেন। আজ, সাত বছর পেরিয়ে এসেও এই দুজন বলিউডের অন্যতম সেলেব্রিটি কাপল হিসেবে বিবেচিত হন। ঐশ্বর্য রাই বচ্চন পরিবারের একমাত্র গিন্নী যিনি হরিবংশ রাই বচ্চনের পদবীকে নিজের নামের সঙ্গে জুড়ে ব্যবহার করেন। bachhan

ঐশ্বর্য ও অভিষেকের প্রথম দেখা হয়েছিল নাকী ‘ধাই অক্ষর প্রেম কে’ সিনেমায়। ঐশ্বর্য রাই ম্যাঙ্গালোরের ‘বাণ্ট’ সম্প্রদায়ের ঘরের মেয়ে। অভিষেক বংশ পরম্পরায় এলাহাবাদের ছেলে। বচ্চন পরিবারের জুহুর বাড়িতে মিডিয়াকে ব্রাত্য রেখে গলায় মঙ্গলসূত্র পরেন ঐশ্বর্য। শোনা যায়, মনিরত্নমের ‘গুরু’ সিনেমার শুটিংয়ের সময় ঐশ্বর্যকে প্রেম নিবেদন করেন অভিষেক। বিয়ের পর ২০১১ তে মা হন ঐশ্বর্য। মেয়ের নাম রাখেন আরাধ্যা। এও শোনা যায় মনিরত্মেরই আর একটি বহুভাষিক ছবির মাধ্যমে বলিউডে কামব্যাক করতে চলেছেন ঐশ্বর্য।

(ওএস/এইচ/এপ্রিল ২১, ২০১৪)