আবুল কালাম আজাদ, রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলার বিলজোনায় আইয়ুব আলী বিশ্বাস (৩০) নামে এক চালককে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে ব্যাটারিচালিত পাখিভ্যান ছিনতাই করে নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। আহত আইয়ুব পাংশার কুমরী রানী গ্রামের আজগর আলীর ছেলে।

গত বুধবার (২৫ ফেব্রুয়ারি) রাত প্রায় ১০টার দিকে পাংশা - নাদুরিয়া সড়কে এই ছিনতায়ের ঘটনা ঘটে। আহত আইয়ুব ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আইয়ুবের চাচা তারেক বিশ্বাস জানান, আমার ভাতিজা ঘটনার দিন বাহের মোড় বাজারে থাকা অবস্থায় মেহেদি (২৪) আমার ভাতিজার কাছে এসে বয়রাট বাজারে যাওয়ার কথা বললে সে তাকে নিয়ে বয়রাট বাজারের উদ্দেশ্যে রওনা করে। পরে আমার ভাতিজা বিলজোনা গ্রামের বিলজোনা ব্রিজের কাছে পৌছালে মেয়েদি তার কাছে থাকা হাতুড়ি দিয়ে আমার ভাতিজার শরীরের বিভিন্ন স্থান ও মাথায় আঘাত করে। পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গ্রাম্য ডাক্তারের কাছে নেয়। পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এব্যাপারে তিনি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাহাদাত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ব্যাটারিচালিত ভ্যান উদ্ধারসহ আসামিকে আটক করা হয়েছে।

(একে/এসপি/ফেব্রুয়ারি ২৬, ২০২১)