মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলার বরুনাতৈল পশ্চিম পাড়া এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় আকামত হত্যা মামলার আসামী ইশারত শেখ ইশাকে শুক্রবার ভোরে ওই এলাকা থেকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ ।  

মাগুরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী আজ শুক্রবার দুপুরে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় আকামত মোল্লা (৬০) তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে চা খেতে যান।

এ সময় প্রতিবেশি জালাল শেখের ছেলে ইশা (২৬) পূর্ব পরিকল্পিত ভাবে ধারালো চাকু দিয়ে আকামত মোল্লার বুকে ও কোমরে চাকু দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর ছেলে নাসিরুল হোসেন মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন । মামলার পর পুলিশ রাতভর অভিযান চালিয়ে ভোরে বরুনাতৈল পশ্চিমপাড়া এলাকা থেকে ইশারত শেখ ইশাকে গ্রেফতার করে ।

এ সময় পুলিশ তার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করে । পুলিশের প্রাথমিক জিগাসাবাদে ইশা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ইতিপূর্বে মাগুরা সদর থানায় ইশার নামে ২০১৩ সালে ডাকাতির প্রস্তুতি,২০১৪ সালে অস্ত্র আইনে এবং ২০১৫ সালে বিশেষ ক্ষমতা আইনে পৃথক তিনটি মামলা রয়েছে ।

(ডিসি/এসপি/ফেব্রুয়ারি ২৬, ২০২১)