উজ্জ্বল হোসাইন, চাঁদপুর : হাইমচর উপজেলায় আগুনে পুড়ে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২৬ ফেব্রুয়ারি শুক্রবার ভোর ৫টায় উপজেলার পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামে ঘটনাটি ঘটে। শিখা রাণী মৃত বিশ্বনাথ মজুমদারের কন্যা ও কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষিকা।

শিখা রাণীর মৃত্যু ‘রহস্যজনক’ বলে মনে করেন এলাকাবাসী। আগুনে পুড়ে মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কাজী আঃ রহিম ও হাইমচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) চাই থোয়াইহলা চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, শিখা রাণী তার বৌদির সাথে থাকতেন। প্রতিদিনের মতো শিখা রাতে ঘুমিয়ে পড়েছিলেন। ভোরে প্রতিবেশীরা শিখাকে আগুনে জ্বলতে দেখেন। শিখার বৌদি জানান, রাতে আমার সাথে শিখা ঘুমিয়ে ছিল, ভোরে চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি শিখা আগুনে পুড়ে যাচ্ছে। আমি এর বাইরে কিছু জানি না।

প্রত্যক্ষদর্শী শোভা রাণী মজুমদার বলেন, ‘আমি ঘর থেকে চিৎকার শুনে যাইয়া দেখি, শিখার শরীরের কাপড়ে আগুন জ্বলছে। তাকে আমি মাটিতে পড়ে থাকতে দেখিছি। এ সময় শিখার নড়াচড়া এবং মুখের শব্দ শুনি।’

হাইমচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে পুড়ে মারা গেছেন তিনি। এখন পর্যন্ত কোনো মামলা করা হয়নি।

(ইউ/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)