ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে সোস্যাল ইসলামী ব্যাংকের উদ্যােগে সয়াবিন চাষীদের মধ্যে ৪% মুনাফায় বিনিয়োগ বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোস্যাল ইসলামী ব্যাংক ও সলিডারিড্যাড এর যৌথ আয়োজনে শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় সুবর্ণচর উপজেলা পরিষদ মাঠে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোস্যাল ইসলামী ব্যাংক লিঃ এর উপ ব্যবস্থাপনা পরিচালক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের কৃষি বিভাগের জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল হাকিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এসআইবিএল এর হেড অব এসএমই সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সাদাত আহমাদ খান, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট মাইজদী বাজার শাখার প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা কৃষিবিদ ড. মুহাম্মদ মহী উদ্দিন চৌধুরী, সলিডারিড্যাড নেটওয়ার্ক, এশিয়ার সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ইন্দু ভূষন রায়,

সুবর্ণচর উপজেলা কৃষি অফিসার হারুন রশিদ, সোস্যাল ইসলামী ব্যাংক লিঃ এর উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ সিরাজুল হক।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম সুমন প্রমূখ।

বক্তারা চাষীদের মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে আলোচনা করেন এবং অপার সম্ভাবনাময় সুবর্ণচরে কৃষি বিপ্লব ঘটাতে সব সময় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড চাষীদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য ভূয়সী প্রশংসা করেন। পরে অতিথিরা চাষীদের মাঝে ৪ % হারে মুনাফা বিনিয়োগ বিতরণ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোশ্যাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোহাম্মদ আব্দুস শহীদ ও অন্যান্য নেন্ত্রীস্থানীয় ব্যাক্তিবর্গ ।

(ওএস/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)