স্টাফ রিপোর্টার, কুমিল্লা : কুমিল্লার বুড়িচংয়ে নিজ পুত্রকে হত্যার দায়ে পিতা শাকিল বোল্লা (৩০) কে গ্রেফতার করেছে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ।

পুলিশ জানায়, কুমিল্লার চান্দিনা উপজেলার কইকড়ি গ্রামের মো. শাকিল প্রকাশ্যে বোল্লা গত ১৯ মে সোমবার বিকেলে তার ৮ মাসের পুত্র সন্তান মো. তাসিন ইসলামকে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ী থেকে বাহিরে নিয়ে যায়। কিছুক্ষন পরে শাকিল পুনরায় তার পুত্রকে জখম অবস্থায় বাড়ীতে নিয়ে। এসময় শাকিলের স্ত্রী মোসা. সেলিনা আক্তার লিপি শিশু সন্তানের জখমের বিষয়টি জিজ্ঞাস করলে কিছু না বলে ডাক্তারের কাছে নিতে হবে বলে জানায়।

পরে শাকিল তার স্ত্রী ও সন্তানকে নিয়ে ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকায় ডা. মজিবুর রহমানের চেম্বারে আসে। এসময় শাকিল তার স্ত্রী সন্তানকে ডাক্তারের চেম্বারে রেখে পালিয়ে যায়। পরে ডাক্তারের পরামর্শক্রমে শাকিলের স্ত্রী তার সন্তানকে ময়নামতি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনায় গত ২০ মে শিশুটির মা সেলিনা আক্তার লিপি বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ২৩।

মামলার পর থেকে আসামী শাকিল পালিয়ে যায়। গত রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ইমাম হোসেন, এস আই নজরুল ইসলাম, এএসআই মুক্তুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ চান্দিনা উপজেলার কইকড়ি গ্রামে অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী ওই গ্রামের মৃত আবদুল মতিনের পুত্র মো. শাকিল বোল্লা (৩০) কে আটক করে। আটককৃত আসামীকে সোমবার আদালতে প্রেরণ করেছে পুলিশ।


(এইচকেজে/এএস/আগস্ট ২৫, ২০১৪)