লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলা জাসদের প্রাক্তন সভাপতি প্রাক্তন প্রধান শিক্ষক উপজেলা শিক্ষক সমিতির প্রাক্তন সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী দীলিপ কুমার ভট্রাচার্যের স্মরণে আয়োজিত স্মরণ সভায় বক্তারা  বলেন, দীলিপ ভট্টাচার্য ছিলেন একজন সৎ ও আদর্শবান ব্যক্তিত্ব।

দীলিপ ভট্রাচার্য গত ১০ ফেব্রুয়ারী ক্যান্সার ব্যধিতে আক্রান্ত হয়ে নিজ বাড়ী দোয়া-মল্লিকপুর গ্রামে পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্রসন্তান ও অসংখ্যক গুনগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিগত জীবনে তিনি জাসদ রাজনীতির সাথে জড়িত ছিলেন। এছাড়া তিনি বহু সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন।

শনিবার বিকালে উপজেলা জাসদের আয়োজনে লোহাগড়া প্রেসক্লাবের হল রুমে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়। উপজেলা জাসদের সভাপতি শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন প্রফেসর মোল্যা রেজাউল হক বাচ্চু, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক আমিরুল ইসলাম, কমরেড জহুরুল হক, প্রধান শিক্ষক বদিয়ার রহমান, বিজন কুমার রায়, হান্নান বিশ্বাস, মধুমঙ্গল বিশ্বাস, পল্লী বিদ্যুতের এলাকা পরিচালক আবু আব্দুল্লাহ, জাসদ উপজেলা শাখার সাধারন সম্পাদক আব্দুল আহাদ মোল্যা, দীলিপের সহধর্মীনি রত্না ভট্টাচার্য ।

(আরএম/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)