লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় ফাতেমা বেগম জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টি সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার পার-মল্লিকপুর গ্রামে প্রতিষ্ঠিত এ হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাসপাতালের উপদেষ্টা শেখ আব্দুল্লাহ। 

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের কর্ণধার এস এম আলমগীর হোসেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বক্ষব্যাধি বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডাঃ এস,এম মোস্তফা কামাল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শরীফ শাহাবুর রহমান, নবগঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন মোল্যা, এ্যাডঃ শরীফ মাহাবুবুল করিম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূইয়া, শিক্ষক মোল্যা মনিরুজ্জামান, শেখ কবির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শামসুল আলম কচি, এলজিইডি বিভাগের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়র শরীফ হোসেন প্রমুখ।

এসময় এলাকার সুধিবৃন্দ ও সাধারন মানুষ উপস্থিত ছিলেন। হাসপাতালটি উদ্বোধন করেন মল্লিকপুর গ্রামের আদর্শ কৃষক জালাল উদ্দিন ভুইয়া।

প্রধান অতিথি বলেন, এ হাসপাতাল জনগনের হাসপাতাল এখানে প্রতিদিন নিয়মিত স্বল্প খরচে রোগী দেখা ও সকল প্রকার রোগের পরীক্ষা করা হবে।

(আরএম/এসপি/ফেব্রুয়ারি ২৭, ২০২১)