এমএ হীরা, গোয়ালন্দ (রাজবাড়ী) : ২৮ ফেব্রুয়ারি রবিবার গোয়ালন্দ শহীদ স্মৃতি উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে  রাজবাড়ী জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে ২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা।রাজবাড়ী জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য ইউনুস মোল্লা নির্বাচিত হওয়ায় দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের  পক্ষ থেকে রবিবার রাতে ফুলের শুভেচ্ছা জানানো হয়। 

দৌলতদিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পক্ষে শেখ শাহিন এর নেতৃত্বে প্রায় শতাধিক মোটরসাইকেল শোডাউন করে এই ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা যুবলীগের আহ্বায়ক আবুল হোসেন সিকদার, গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আল মাহমুদ মিশা। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মোঃ সোহাগ মিয়া। জাতীয় সাংবাদিক সংস্থা গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি এমএ হীরা, ছাত্রনেতা পরাগ, মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের রাজবাড়ী জেলা সভাপতি মোহাম্মদ রানা চৌধুরী।

এসময় সেখ শাহীন বলেন, রাজবাড়ী জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য মোঃ ইউনুস মোল্লা নির্বাচিত হওয়ায় আমরা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ আনন্দিত। ইউনুস মোল্লা দক্ষতা ও স্বচ্ছতার সাথে উপজেলা যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করে আসছেন। তিনি সফল উপজেলা যুবলীগের সভাপতি । তার এই নির্বাচিত হওয়া আমাদের গোয়ালন্দ বাসির জন্য গর্ব। ধন্যবাদ সকল ভোটারদের কে।

(এইচ/এসপি/মার্চ ০১, ২০২১)