নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর থানা পুলিশ হিন্দু সম্প্রদায়ের বিয়ের অনুষ্ঠান থেকে বরকে উঠিয়ে নিয়ে গিয়ে কথিত প্রেমিকার দেয়া মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেছে। এ ঘটনায় এলাকার জনমনে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার উপজেলা সদরের ঘোষ পাড়ায়। 

থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, ওই পাড়ার ডা. ক্ষেমচাঁদ মন্ডলের পুত্র ঢাকায় আরএফএল কোম্পানিতে চাকুরিরত নিমাই চন্দ্র মন্ডলের (২৮) সঙ্গে উপজেলার ফাজিলপুর ব্র্যাক অফিস মোড় এলাকার দিপক চন্দ্র মন্ডলের কন্যা মনিকা রানী মন্ডলের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের সূত্র ধরে গত ২০২০ সালের ১৮ নবেম্বর নিমাই চন্দ্র মন্ডল ছুটিতে বাড়ি এসে কথিত প্রেমিকা মনিকা রানী মন্ডলকে মোবাইল ফোনে ডেকে নিয়ে জাহাঙ্গীরপুর সরকারি কলেজের ৩য় তলার বাথরুমে জোড়পূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় রবিবার দিনগত রাত সাড়ে বারো টায় মনিকার পিতা বাদী হয়ে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় নিমাই চন্দ্র মন্ডলকে গ্রেফতার দেখানো হয়।

জানা গেছে, রবিবার নিমাই চন্দ্র মন্ডলের বিয়ের অনুষ্ঠান চলছিল তার বাড়িতে। বর নিমাই চন্দ্র ও তার পরিবারের সদস্যরা জানায়, ওই মেয়ের সাথে পূর্বে সাক্ষাত ও কোন যোগাযোগের ঘটনা ঘটেনি। হঠাৎ করে এদিন (রবিবার) বেলা ২টার দিকে থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘোষ পাড়াস্থ বিয়ের অনুষ্ঠান থেকে বর নিমাই চন্দ্র মন্ডলকে থানায় উঠে নিয়ে যায়।

পরিবারের সদস্যদের অভিযোগ একটি স্বার্থান্বেশী মহল দ্বারা প্রবাহিত হয়ে কথিত প্রেমিকা মনিকা রানী মন্ডলের মামলা দেয়ার ১২ ঘন্টার আগে বিয়ের অনুষ্ঠান থেকে বর নিমাইকে পুলিশ উঠে নিয়ে যায়। পুলিশ বরকে উঠে নিয়ে যাওয়ায় বিয়ের অনুষ্ঠান পন্ড হয়ে যায়। বিয়ে পন্ড হওয়ায় বর ও কনে লগ্ন ভ্রষ্টা হয়ে পরায় এ দুটি পরিবারসহ স্থানীয় হিন্দু সম্প্রদায় লোকজন এবং স্থানীয় জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

(বিএস/এসপি/মার্চ ০১, ২০২১)