মাগুরা প্রতিনিধি : স্বাধীনতার ৫০ বছর পূর্তি এবং ঐতিহাসিক অগ্নিঝরা মার্চ স্মরণে সোমবার জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ মাগুরায় বর্ণাঢ্য পতাকা র‌্যালি ও আলোচনা সভা করেছে।

সকাল ১১ টায় জাতীয় জাগরণের লক্ষে সুশাসন এবং সমাজতন্ত্রের পথে এগিয়ে যাও-এই শ্লোগান নিয়ে দলীয় কার্যালয় থেকে জাতীয় ও দলীয় পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালিটি বের করা হয়। র‌্যালিটি সারা শহর প্রদক্ষিণ শেষে শহরের কলেজপাড়াস্থ দলীয় কার্যালয়ে গিয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

মাগুরা জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ওয়াহিদুল ইসলাম ফণির সভাপতিত্বে এ আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাসদ সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি, যুগ্ম সম্পাদক মোহাম্মদ খলিল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বিমল বিশ্বাস, জাসদ ছাত্রলীগ সভাপতি মিরাজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম সহ আরো অনেকে।

বক্তারা লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত বাংলাদেশের স্বাধীনতা রক্ষায় দেশি বিদেশি চক্রান্ত রুখে দেওয়ার পাশাপাশি দেশে জাকিয়ে বসা দূর্নীতিবাজদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে জাসদের পতাকাতলে সামিল হওয়ার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন।

(ডিসি/এসপি/মার্চ ০১, ২০২১)