আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) : রোটারী ক্লাব অব উত্তরার উদ্যোগে ফরিদপুরের সালথায় দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিভিন্ন অনুদান প্রদান করা হয়েছে। অনুদানের মধ্যে ৪০ জন হতদরিদ্রকে ১টি করে ছাগল প্রদান, ৩০ জন সন্তান সম্ভাব্য নারীকে পুষ্টি খাদ্য সামগ্রী ও ১০ জন মহিলাকে ১টি করে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের হরিণা বেলায়েত হোসেন উচ্চ-বিদ্যালয় মাঠে এসব অনুদান বিতরণ করা হয়। এ ছাড়া রোটারী ক্লাব অব উত্তরা ঝিলমিল ও রোটারী ক্লাব অব ফরিদপুর এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প বসিয়ে ৬ জন চিকিৎসকের মাধ্যমে শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

কক্সবাজার প্রাসাদ প্যারাডাইস হোটেলের চেয়ারম্যান ও হরিণা উচ্চ-বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, ডা. মোঃ মোয়াজ্জেম হোসেন, রোটারী ক্লাব উত্তরা সভাপতি শাহ সৈয়দ নাজমুল হক রিপন, রোটারী ক্লাব উত্তরা ঝিলমিলের চ্যাটার সভাপতি উলফাত জাহান মুন প্রমুখ।

(এন/এসপি/মার্চ ০২, ২০২১)