নিউজ ডেস্ক : বিভিন্ন গণমাধ্যমে ‘ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে’—এমন বক্তব্য প্রকাশিত হওয়ার পরিপ্রেক্ষিতে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, যে বক্তব্য প্রকাশিত হচ্ছে তা ঠিক নয়। আপনারা রেকর্ড শুনেন, আমি বলেছি, অপেক্ষা করেন, কিছুদিনের মধ্যেই দেখবেন। যারাই সংশোধনের তথ্য প্রচার করছে তারা ভুল তথ্য দিচ্ছেন।

শুক্রবার (৫ মার্চ) দুপুরে মোবাইল ফোনে জাগো নিউজকে এ কথা বলেন আইনমন্ত্রী।

এর আগে মন্ত্রী সকালে আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে এক পথসভা শেষে ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের কোনো পরিকল্পনা সরকারের আছে কি-না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, ‘কিছু দিনের মধ্যে এই আইনের বিষয়ে দেখতে পাবেন।’

এসময় আইনমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের অর্থনৈতিক মানচিত্র বদলে গেছে। বাংলাদেশের মানুষের টাকায় শেখ হাসিনা পদ্মাসেতু নির্মাণ করেছেন। কারও কাছ থেকে ঋণ নিতে হয় নাই। বাংলাদেশ সারা বিশ্বে উন্নয়নের রোলমডেল হিসেবে পরিচিত হয়েছে। সবই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। আমরা ২০৪১ সালে বাংলাদেশকে সারা বিশ্বে একটি উন্নত দেশ হিসেবে পরিচিত করে তুলব।’

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, করোনা মহামারিতে সারা বিশ্বে ২৫ লাখ লোক মারা গেছে। আমরা আর কাউকে হারাতে চাই না। করোনার বিরুদ্ধে আমাদের যে যুদ্ধ, সে যুদ্ধে আমরা জয়ী হতে চাই। এজন্য তিনি সবাইকে দ্রুত করোনাভাইরাসের ভ্যাকসিন নেয়ার পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাসেম ভূঁইয়া, পৌরমেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ-আলম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. জয়নাল আবেদীন প্রমুখ।

এর আগে সকাল সাড়ে ১০টায় ঢাকা থেকে আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়া পৌঁছান আইনমন্ত্রী আনিসুল হক।

(ওএস/এসপি/মার্চ ০৫, ২০২১)