তপু ঘোষাল, সাভার : রাজধানীর সন্নিকটে সাভারের আশুলিয়ার বাইপাইলে লক্ষাধিক টাকা মূল্যের হেরোইন ও ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (৫ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড সংলগ্ন বিসমিল্লাহ হোটেলের সামনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক হারুন-অর-রশিদ।

গ্রেফতারকৃতরা হল, আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার মৃত নূর হোসেনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম(৩২), বাগেরহাট জেলার কচুয়া থানার মসনি গ্রামের মোবারক হোসেনের ছেলে মোঃ মনির হোসেন।

তাদের কাছ থেকে ৪১ পিস ইয়াবা যার বাজারমূল্য আনুমানিক ১২ হাজার ৩০০ টাকা এবং ৫০৩ পুড়িয়া হেরোইন যার বাজারমূল্য আনুমানিক ১ লাখ ৬০০ টাকা জব্দ করা হয়।

অভিযান পরিচালনার সময় আরও দুই আসামী পালিয়ে যায়। তারা হল, আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার এছাক আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম(৩৫) এবং আশুলিয়ার চিত্রশাইল কান্দার মোড় এলাকার মোঃ আলআমিন(৩৬)।

আশুলিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক হারুন ঢাকা অর্থনীতিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাইপাইল মোড়ে অভিযান চালিয়ে ২ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে ৪১ পিস ইয়াবা এবং ৫০৩ পুরিয়া হেরোইন জব্দ করেছি। পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

(টিজি/এসপি/মার্চ ০৬, ২০২১)