নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন করেছে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন।

রবিবার সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও পরে বনপাড়া বাইপাস চত্বরে বঙ্গবন্ধুর মূর‌্যাল এবং উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, পরিষদ হল রুমে আলোচনা সভা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস ৭ই মার্চ উপলক্ষে উপজেলার সকল সরকারী ও দলীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউএনও জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র মাজেদুল বারী নয়ন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী ও সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, শেখ ফজিলাতুন্নেছা অনার্স মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা প্রমূখ।

বিকেলে বড়াইগ্রাম থানা ও বনপাড়া হাইওয়ে থানা চত্বরে ৭ই মার্চ এবং বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন হিসেবে কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

(এডিকে/এসপি/মার্চ ০৭, ২০২১)