ধামরাই (ঢাকা) প্রতিনিধি : পৌর চত্তরে বিশাল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল সাড়ে এগারটায় পুস্পস্তবক অর্পণ করেন  বেনজীর আহমদ ও ধামরাই পৌর মেয়র গোলাম কবীর মোল্লা। এর পর জাতীয় সংগীত পরিবেশানর মধ্য দিয়ে শুরু হয় সাতই মার্চের অুষ্ঠান।সকাল থেকেবা সাতই মাচের ভাষন প্রচারিত হয়।

রবিবার বার সকাল এগারটায় ঐতিহাসিক ৭ ই র্মাচ উদ্যাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংন প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা সম্পন্ন করা হয়। প্রশাসনেরে উদ্যোগে উপজেলা মিলনায়তনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরন বক্তারা অনুষ্ঠানের আয়োজন করা হয়।বঙ্গবন্ধুর ৭ মার্চ ভাষনের তাৎপর্য তুলে ধরেন উপস্থিত শিক্ষার্থী ও সকলের মাঝে বক্তারা।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ সামিউলি হকের সভাপতিত্বে¡ অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধামরাইয়ের এমপি আলহাজ্ব বেনজীর আহমদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অন্তরা হালদার, ধামরাই পৌর সভার মেয়র আলহাজ্ব গোলাম কবীর মোল্লা, উপজেলা পরিষদের ছেয়ারম্যান মোঃ মোহাদ্দেজ হোসেন, ভাইসচেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইসচেয়ারম্যান এডঃ সোহানা জেসমিন মুক্তা সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি ধামরাইয়ের এমপি বেনজীর আহমদ ।

(ডিসিপি/এসপি/মার্চ ০৭, ২০২১)