রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে  এক ব্যবসায়ি নিহত ও  তিনজন জখম হয়েছে। রবিবার রাত ৯টার দিকে সাতক্ষীরা শহরতলীর আলিয়া মাদ্রাসা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

আহতদেরকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরার চায়না বাংলা হাসপাতাল ও খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যবসায়ী হলেন, সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার আব্দুস সালামের ছেলে ও শহরের সঙ্গীতা মোড়ের ব্যবসায়ি মনিরুল ইসলাম (৫২)।

আহতরা হলেন, সাতক্ষীরা সদরের ধুলিহর ইউনিয়নের নুনগোলা গ্রামের আব্দুল হামিদের ছেলে নজরুল ইসলাম (৪৫), একই গ্রামের আজিজুর রহমানের ছেলে আতিক (৩৩), ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানা সদরের সুবল মণ্ডলের ছেলে বাবুল মণ্ডল (৩০)।

সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার আবু রায়হান জানান, রোববার রাত ৯টার দিকে তার ভাই মনিরুল ইসলাম ও বাবুল মণ্ডল একটি মোটর সাইকেলে আশাশুনি থেকে সাতক্ষীরা শহরে ফিরছিলেন। পথিমধ্যে আলিয়া মাদ্রাসা মোড়ে বিপরীত দিক থেকে আসা দ্রতগামি একটি মোটর সাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় চারজনকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় মনিরুলকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সোমবার ভোর চারটায় তার মৃত্যু হয়। আহত বাবুলকে সাতক্ষীরা সিবি হাসপাতালের আইসিইউ এবং নজরুল ও আতিককে ভর্তি করা হয়েছে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রওশান দায়েমী জানান, মোটর সাইকেল দুর্ঘটনায় জখম চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খুলনা ৫০০ শয্যা হাসপপতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান দুর্ঘটনায় একজন নিহত ও তিনজন জখম হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। সোমবার সকালে নিহতের লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(আরকে/এসপি/মার্চ ০৮, ২০২১)