দীপক চন্দ্র পাল, ধামরাই : “করোনা কালে নারী নের্তৃত্ব,গড়বে নতুন সমতার বিশ্ব”এই প্রতিপাদ্যকে সামনে রেখে  সোমবার দিন ব্যাপী কবিতা আবৃত্তি, রচনা, চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ধামরাইয়ের বর্ণাঢ্য আয়োজনের  দিন ব্যাপী আন্তর্জাতিক নারী দিবস ২০২১ পালিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১ টায় ধামরাই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় স্কুল কলেজের ছাত্রী ও সরকারী নারী কর্মকর্তা,কর্মচারী,এলাকার নারী ও বিভিন্ন নারী সংঠন ও বিভিন্ন শ্রেনী পেশার নারীদের নিয়ে বর্নাঢ্য এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ধামরাইয়ে।

দুপুরে উপজেলা মিলনায়তনে ধামরাইয়ের নির্বাহী কর্মকর্তা মোঃ শামিউল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঢাক্ াবিশ আসন ধামরাইয়ের এমপি মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।বিশেষ অতিথির ভাষন দেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব হোলাম কবীর মোল্লা। আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ সোহানা জেসমিন মুক্তা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সহ অনেকে।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা খানম। সকালে এগারটায় উপজেলা মিলনায়তনে আলোচনা সভার পর স্থানীয় ধ্রুব সংগীত একাডেমির শিল্লীরা সমবেত ও একক সংগীত পরিবেশন করেন।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন এম বেনজী আহমদ।

(ডিসিপি/এসপি/মার্চ ০৮, ২০২১)