নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে দলিল লেখক সমিতির নামে জমি রেজিষ্ট্রিতে অতিরিক্ত অর্থ আদায় ও ঘুষ গ্রহণের  টাকাসহ দুদক কর্মকর্তাদের হাতে নাতে ধরা পড়া জেল খাটা দাগী আসামী সাব-রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী (কেরানী) রেজাউল ইসলামের অপসারণ দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন। 

সোমবার বেলা ১১ টায় সামজিক সংগঠন ‘দেখাবো আলোর পথ’, ‘সোনার বাংলা সংগীত নিকেতন’, ‘চিরি পাড়ের যুব সমাজ’, ‘সোনার বাংলা কৃষি সমবায় সমিতি’, ‘পিড়লডাঙ্গা সমাজকল্যাণ সমিতি’ ও ‘মানবসেবা’ সংগঠনের ব্যানারে উপজেলা পরিষদের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, ধামইরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান, সরকারি এম এম কলেজের সহকারী অধ্যাপক ফরিদুজ্জামান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সুফিয়ান হোসেন, সোনার বাংলা সংগীত নিকেতনের পরিচালক জিল্লুর রহমান, ভুক্তভোগী মফিজ উদ্দিন, চিরি পাড়ের যুব সমাজের সম্পাদক মাবুদ হোসেন, মানবসেবার রাসেল মাহমুদ প্রমুখ।

বক্তাগণ অভিযোগ করেন, উর্ধতন কর্তৃপক্ষকে ম্যানেজার করে সাব-রেজিষ্ট্রি অফিসে দলিল লেখক সমিতি সরকারী ফি’র, ষ্ট্যাম্প খরচ ও লেখনী ছাড়াও অতিরিক্ত দিগুন টাকা আদায় করে আসছে সমিতির সদস্যরা। জনকল্যাণে নয় জনগনকে ফতুর করতেই এই দলিল লেখক সমিতি, অনতি বিলম্বের তারা এই সমিতি ও সাব-রেজিষ্ট্রি অফিসে কর্মরত দুদকের মামলার আসামী রেজাউল ইসলামকে অপসারণের দাবী জানান তারা।

(বিএস/এসপি/মার্চ ০৮, ২০২১)