জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে ১১ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মিছবাহুল জান্নাত মহিলা মাদ্রাসার সুপার মুখলেসুর রহমানকে রবিবার (৮ মার্চ) আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (৭ মার্চ) বিকেল ৫ টার দিকে মেলান্দহ বাজারের কাজিরপাড়ায় ওই সুপারকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেয় স্থানীয়রা। আজ তাকে জেলহাজতে পাঠান আদালত।

অভিযুক্ত মুখলেছুর রহমান মাহমুদপুর ইউনিয়নের ঠেংগেপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

ধর্ষণের শিকার শিশুটির পরিবার ও স্থানীয় সূত্র জানায়, পৌরসভার নাগেরপাড়ায় নিজ বাড়িতে ২০১৭ সালে মহিলা আবাসিক মাদ্রাসা চালু করেন মুখলেছুর রহমান। তিনি ৪ মার্চ মধ্যরাতে মাদ্রাসার আবাসিক কক্ষ থেকে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া ১১ বছরের এক শিশুকে তার বিছানায় নিয়ে ধর্ষণ করেন। তারপর একটি ঘরে ওই শিশুকে তালাবদ্ধ করে রাখেন। পরদিন ১২টার দিকে অন্য ছাত্রীদের সহায়তায় শিশুটি উদ্ধার হয়। ঘটনা জানিজানি হলে গা-ঢাকা দেন মুখলেসুর।

শনিবার (৭ মার্চ) বিকেল ৫টার দিকে মেলান্দহ বাজারের কাজিরপাড়ায় তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেন স্থানীয়রা। রাতেই ধর্ষিতার বাবা লাল চাঁন বাদি হয়ে একটি মামলা (নং-৫) দায়ের করেন।

মেলান্দহ থানার ওসি মায়নুল ইসলাম জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত মুখলেসুর রহমানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


(আরআর/এসপি/মার্চ ০৮, ২০২১)