আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : নগরীর কাশিপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে থ্রি হুইলার চালকসহ আরও চারজন। আহতদের উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আরও এক জনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার সকালে হাসপাতা‌লের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম জানান, রা‌তে সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় নোমান হা‌ফিজকে (১৪) শেবা‌চিমে ভ‌র্তি করা হয়। চি‌কিৎসাধীন অবস্থায় মধ্যরা‌তে তার মৃত্যু হয়। নোমান বরগুনা জেলার বামনার আমতলী এলাকার হা‌ফিজ আকতা‌রের পুত্র।

এরআ‌গে একই দুর্ঘটনায় হাসপাতা‌লে নেয়ার প‌থে মোহাম্মদ হামজা নামের ১২ বছরের এক শিশু নিহত হয়। হামজা একই এলাকার বাসিন্দা মোঃ আবু জাফ‌রের পুত্র। তারা দু’জনেই নগরীর কাউনিয়া এলাকার তাহফিজুল কোরআন মাদরাসায় হেফজ বিভাগের ছাত্র ছিলো।

ঘটনাস্থল পরিদর্শন করে এয়ারপোর্ট থানার সহকারি উপ-পরিদর্শক মোঃ রাজিব জানান, মাদ্রাসার শিক্ষক আকতারুজ্জামান হাফিজ তার দুই পুত্রসহ পাঁচজন ছাত্রকে নিয়ে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ছারছিনা দরবার শরীফের মাহফিলে যান। মাহফিল শেষে শনিবার রাতে একটি থ্রি হুইলার মাহিন্দ্রাযোগে মাদ্রাসার উদ্দেশ্যে ফিরছিলেন। পথিমধ্যে ঢাকা-বরিশাল মহাসড়কের নগরীর কাশিপুর এলাকায় বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাসের সাথে মাহেন্দ্রার সংঘর্ষ হয়।

(টিবি/এসপি/মার্চ ১৪, ২০২১)