আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় স্ত্রী’কে তালাক দেয়ার অভিযোগে ভাগ্নে ও ভাগ্নিকে দায়ী করে দু’দফায় মারধর ও ভাগ্নির শ্লীলতাহানির ঘটনা ঘটিয়েছে তালাক দেয়া স্ত্রী ও তার ছেলে। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ভাগ্নি রোমানা আক্তার নুপুর বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তালাক দেয়া স্ত্রী শাহিনা আক্তার সালমা ও তার ছেলে রায়হান মোল্লাকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে। 

আহত ও থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল গ্রামের আ. রহিম মোল্লার ছেলে নিজাম মোল্লা পারিবারিক অশান্তির কারনে তার স্ত্রী শাহিনা আক্তার সালমাকে কয়েক দিন পূর্বে তালাক প্রদান করে। তালাক দেয়ার ঘটনায় ভাগ্নে শুভ মোল্লা ও ভাগ্নি রোমানা আক্তার নুপুরকে দায়ী করে মঙ্গলবার বিকেলে বাশাইল বাজারের কামরুল ষ্টোরের সামনে প্রথম দফায় মারধর করেন শাহিনা আক্তার সালমা ও তার ছেলে রায়হান মোল্লা।

স্থানীয়রা নুপুর ও শুভকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে মঙ্গলবার সন্ধ্যার পরে হাসপাতাল চত্তরে অবস্থান করে দ্বিতীয় দফায় মারধর করে গুরুতর অবস্থায় তাদের ফেলে রাখে। এসময় রোমানা আক্তার নুপুরের শ্লীলতাহানীও ঘটায় রায়হান মোল্লা। হাসপাতালে অবস্থান করা লোকজন শুভ মোল্লা ও রোমানা আক্তার নুপুরকে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আহত ভাগ্নি রোমানা আক্তার নুপুর বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ নিজাম মোল্লার তালাক দেয়া স্ত্রী শাহিনা আক্তার সালমা ও তার ছেলে রায়হান মোল্লাকে মঙ্গলবার রাতে এসআই মিল্টন গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ।

(টিবি/এসপি/মার্চ ১৭, ২০২১)